May 16, 2024, 3:44 pm

সংবাদ শিরোনাম :
সিলেট মহানগর যুবলীগের ৪ নং ওয়ার্ড কমিটি গঠন”সভাপতি পদে শাকিল নির্বাচিত চোরাচালান লাইনম্যান রুবেল আহমদ বেপরোয়া জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প
মাধবপুরে পুলিশের উপর দুর্বৃত্তদের হামলা: আহত ৮

মাধবপুরে পুলিশের উপর দুর্বৃত্তদের হামলা: আহত ৮

Please Share This Post in Your Social Media

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে ডাকাতি মামলার আসামি ধরতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় ৮ পুলিশ সদস্য আহত হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে উপজেলার শিবজয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশের গুলিতে গলায় গুলিবিদ্ধ অবস্থায় রশিদ নামের এক ব্যক্তিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও গুরুতর আহত এক এএসআই ও দুই পুলিশ সদস্যকে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। গ্রেপ্তার এড়াতে পুরুষ শূন্য হয়ে পড়েছে শিবজয়নগর গ্রাম।

পুলিশের উপর হামলা ও কর্তব্য কাজে বাধা ও অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে এসআই মমিনুল ইসলাম বাদী হয়ে তৌহিদকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭-৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এ দিকে পুলিশের গুলিতে আহত রশিদ মিয়াকে গুরুতর অবস্থায় রাতেই পুলিশ হেফাজতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রশিদের পরিবারের দাবি তার অবস্থা সংকটাপন্ন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতাদির হোসেন পিপিএম জানান, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের সাতপাড়িয়া গ্রামের চান মিয়ার ছেলে একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি তৌহিদ (২৯) কে গ্রেপ্তার করতে মাধবপুর থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শিবজয়নগর গ্রামে একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় তৌহিদের নেতৃত্বে ১৫-১৬ জনের একদল দুর্বৃত্ত পুলিশের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এই হামলায় এএসআই মাহবুব, এএসআই রায়হান, এএসআই নাজমুল, এএসআই সুখ লাল, পুলিশ সদস্য নিপেশ চন্দ্র ধর, জামাল উদ্দিন, আরিফ ও ডালিম আহত হন। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ২ রাউন্ড গুলি ছোড়ে। পুলিশের গুলিতে রশিদ মিয়া (৩২) গুলিবিদ্ধ হন। আহত কনস্টেবল আরিফ, ডালিম ও এএসআই মাহবুবকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সাতপাড়িয়া গ্রামের তৌহিদ (২৯), মাহফুজ মিয়া (৫০), তাহের মিয়া (৩০), আলমগীর (২৬), বাবুল মিয়া (৩০) ও গুলিবিদ্ধ রশিদ (৩২) কে গ্রেপ্তার করে।





Calendar

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd